শেষ ঠিকানা
- আকাশ হাসান ১৯-০৫-২০২৪

চলে যাবো একদিন আমি
আমার ছোট্ট ঘরটিতে।
রইবোনা আর তোমাদের মাঝে
হয়তো ভুলে যাবে সেদিন।
পায়ের চিহ্ন মুছে যাবে
রবে শুধু স্মৃতি টুকো,
তবুও আমি রইবো বেঁচে
তোমাদের হৃদয়ের মাঝে।
বন্ধ হবে চোখ দুটি
থেকে যাবে কলম
পারবোনা আর লিখতে
তবুও মনে রেখো ।
চোখ ভরা অশ্রু ভাসবে
লেখা গুলো উড়ে যাবে
অশ্রু শিক্ত হৃদয়ে
মনে রেখো আমায়।
কে বলবে আমি নেই
আমিতো আছি সবখানে
আছি বইয়ের পাতায়
থাকবো তোমাদের হৃদয়ে।
চলে গেলেও আমি
থাকবো এই দেশেতেই
মাটিতে মিশে গেলেও
তোমাদের মাঝেই হবে
আমার শেষ ঠিকানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।